বিদায় জানালাম
- মুন্না খান মতিউর - বাঁধনহারা কবি ১২-০৫-২০২৪

বন্ধু, তোমাকে আর বেঁধে রাখতে পারলাম না
তোমার কোমল হাতের ছোয়া
তোমার মিষ্টি হাসি
তেমার অবুঝ প্রশ্ন
সে তো আর আমার জন্য নয়।

তোমাকে আজ বিদায় দিলাম
সাথে, তোমার হৃদয় কাড়া চাইনি
তোমার মায়াবি মুখ
তোমার কাজল আঁখি
বাঁকা দুটি ঠোঁট
আর তোমার নিষ্পাপ মন।

আজ আমি রিক্ত অতি
দেবার মত কিছুই যে আমার নেই
তাইতো
নয়ন ভরা জলে
বিষাদে গাথা মালা দিয়ে
তোমাকে বিদায় জানালাম।
১৬-০৫-২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।